ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ০৩ : ০২ মিনিট

1.1গতকাল শনিবার সাড়ে ৩টায়  ঢাকার উত্তর বাসা‌বোর সবুজবাগ মু‌ক্তি‌যোদ্ধা সংসদ থানা কমান্ড কার্যালয়ে মুক্ত আসর ও চেতনায় বীরাঙ্গনা ফাউন্ডেশন যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয় ‘মুক্তিযোদ্ধা দম্পতির গল্প’ শীর্ষক সম্মাননা প্রদান ও আলোচনার অনুষ্ঠান। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা দম্পতি ড. মোহাঃ মাহমুদুর রহমান, অধ্যাপক ড. এস এম আ‌নোয়ারা বেগম, গাজী আ‌জিজুল হক বকুল  ও  গাজী আ‌মিনা বেগমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

11

অনুষ্ঠানের সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধা  এস এম আ‌নোয়ারা বেগম বলেন, জীবনের অনেক সম্মাননা পেয়েছি। কিন্তু এমন সম্মাননা অনুষ্ঠান একেবারের ব্যতিক্রম।’ আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি মুক্তিযুদ্ধের সময়ে স্মৃতিচারণা করেন।

26001220_10204155429603081_136779367877417923_nঅনুষ্ঠানের সভাপতি আমিনা বেগম বকুল বলেন, বীরাঙ্গনাদের কাজ করতে অনেক সমস্যার সম্মূখ হতে হয়েছে। তারপরও আমি থেমে নেই। কাজ করে যাচ্ছি। নানা জায়গা থেকে হুমকির মুখোমুখি হয়েছি। তবে তরুণ প্রজন্মকে দেখে সাহস পাই। তাদের দেখে ভালো লাগে। সামনের দিন এই দেশটাকে তারা সঠিক ভাবে নিয়ে যাবেন।

5এছাড়া  অনুষ্ঠানে বক্তব্য দেন মু‌ক্তি‌যোদ্ধা সংসদ সবুজবাগ থানা কমান্ডার  মোহাম্মদ ফ‌রিদ উ‌দ্দিন আহমেদ, ড. মোঃ শাহ আলম. মুক্ত আসরের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবু সাঈদ, চেতনা বীরাঙ্গনা ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি শেখ রাজ্জাকসহ প্রমুখ।

Comments

comments