ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ০৬ : ২৯ মিনিট

22আজ শুক্রবার মুক্তিযুদ্ধবিষয়ক সংগঠন মুক্ত আসর ঠাকুরগাঁয়ের রুহিয়া থানা ও দিনাজপুরের চিরিরবন্দর এলাকায় বন্যার্ত মানুষের হাতে ত্রাণ পৌঁছে দেওয়া হয়।মুক্ত আসরের মুক্ত বন্ধুদের পাঠানো খবর:

ঠাকুরগাঁও

আজ শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও জেলার রুহিয়া এলাকায় বন্যার্ত ৪০টি পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। রুহিয়া এলাকার আশপাশের বন্যার পানিতে বসতভিটাসহ জমিজমা ভাঙনের শিকার বন্যার্ত এসব পরিবারকে দেওয়া হয় ।

16প্রতি পরিবারের জন্য দেওয়া হয় আড়াই কেজি স্বর্ণ চাল, দেড় কেজি আতপ চাল, আধা কেজি মসুর ডাল, আধা লিটার বোতলজাত সয়াবিন তেল, প্যাকেটজাত আধা কেজি লবণ, আধা কেজি চিনি, সেমাই আধা কেজি, এক কৌটা দুধ ও তরকারি মসল্লা।

15ত্রাণ প্রাপ্তরা এই বিপদের দিনে পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা জানায়।’

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ১ নং রুহিয়া ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু, মুক্তবন্ধু আতাউল হক রাইট, আবদুল হাকিম, আবু বক্কর সিদ্দিকসহ প্রমুখ।

13দিনাজপুর

বিকেলে দিনাজপুরের চিরিরবন্দরে বাসুদেবপুর পীরগঞ্জ মাদরাসা মাঠে ৮০টি পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।প্রতি পরিবারের জন্য দেওয়া হয় পাঁচ কেজি চাল, এক কেজি মসুর ডাল, আধা লিটার বোতলজাত সয়াবিন তেল ও দুই কেজি আলু।

7

ত্রাণ তুলে দেন চিরিরবন্দরের ৬ নং অমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মো.হেলাল সরকার, স্কুল শিক্ষক নুরর আলম সরকার,  আমিনুল হক, মুক্ত আসরের পরামর্শক রাশেদুল আলম রাসেলসহ প্রমুখ।

 

Comments

comments